জাবি শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগ ছিনতাইকারী সন্দেহে


ছিনতাইকারী সন্দেহে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। রবিবার রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ ঘটনা ঘটে। মারধরের শিকার শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৪০তম ব্যাচের দেবাশিস জিৎ। তিনি শহীদ রফিক জব্বার হলের আবাসিক ছাত্র।
জানা যায়, মীর মশাররফ হলের আবাসিক ছাত্র ও ছাত্রলীগ কর্মী রবিউল ইসলাম (নগর ও অঞ্চল পরিকল্পনা) তার বান্ধবীকে নিয়ে কেন্দ্রীয় খেলার মাঠের পাশে আড্ডা দিচ্ছিলেন। এ সময় জিৎ এসে এখানে বসে থাকার কারণ জানতে চাইলে কথা কাটাকাটির এক পর্যায় হলের ছাত্রলীগ কর্মীদের ফোনে ডেকে আনেন রবিউল। পরে ছিনতাইকারী সন্দেহে হলের (১০-১২) জন ছাত্রলীগকর্মী তাকে রড-পাইপ দিয়ে বেধড়ক পেটায়।
ছাত্রলীগকর্মী রবিউল ইসলাম জানান, ব্যাগ ধরে টান দিলে আমি তাকে ধরে রেখে, হলে ফোন দেই। আর ওই ছেলের (জিৎ) কাছে চাকু ছিল বলে ছিনতাইকারী হিসেবে তাকে চড় থাপ্পর দেয়া হয় বলেও তিনি দাবি করেন।
আহত দেবাশিস জিৎ-এর বন্ধুরা জানান, জিৎ-এর মানসিক সমস্যা রয়েছে। সে বাড়ি থেকে পালিয়ে ক্যাম্পাসে চলে এসেছে। তার মা-বাবা তাকে খুঁজছে।
জাবি চিকিৎসা কেন্দ্রের কর্তব্যরত ডা. আবু তাহের জানান, নাকের রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
নিরাপত্তা কর্মকর্তা এ এস এম জিন্নাহ জানান, কেন্দ্রীয় খেলার মাঠের পাশ থেকে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে চিকিৎসা কেন্দ্রে নিয়ে আসা হয়।
  • 0Blogger Comment
  • Facebook Comment